October 26, 2024, 6:26 pm

সংবাদ শিরোনাম :
শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি  

ঢাকা জেলার ধামরাইয়ের চাঞ্চল্যকর স্বামী কর্তৃক স্ত্রীকে ইট দিয়ে নৃশংসভাবে হত্যার প্রধান আসামি মোঃ কহিনুর ইসলাম ফকির(৬২)’কে মানিকগঞ্জের সিংগাইর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

তামান্না আক্তার হাসিঃ র‍্যাব-৪ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, চুরি, ডাকাতি ও ছিনতাই চক্রের সাথে জড়িত বিভিন্ন সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতার করে সাধারণ জনগণের শান্তিপূর্ণ পরিবেশ বিনির্মাণের লক্ষ্যে জোড়ালো তৎপরতা অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় গত ০৩ ডিসেম্বর ২০২২ ইং তারিখ সন্ধ্যায় র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ঢাকা জেলার ধামরাইয়ের চাঞ্চল্যকর স্বামী কর্তৃক স্ত্রীকে ইট দিয়ে নৃশংসভাবে হত্যার আসামি মোঃ কহিনুর ইসলাম ফকির(৬২), জেলাঃ ঢাকা’কে গ্রেফতার করতে সমর্থ হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানা যায়, আসামী মোঃ কহিনুর ইসলাম ফকির এবং ভিকটিম জুলেখা দম্পতির প্রায় ৩৫ বছরের সংসার ছিলো। স্বামী কহিনুর ফকির গত কয়েক বছর ধরে আরেকটি বিয়ে করতে চাওয়ায় জুলেখার সঙ্গে স্বামী কহিনুরের প্রায়শই ঝগড়া লেগে থাকতো। ঘটনার দিন আসামী ভিকটিমের উপর প্রচন্ড ক্ষিপ্ত হয় এবং তাদের দাম্পত্য কলহ চূড়ান্ত পর্যায়ে উপনিত হয়। উক্ত কলহের সূত্র ধরে আসামী গত ২০ নভেম্বর ২০২২ ইং তারিখ সকাল অনুমান ০৯.০০ ঘটিকায় ঝগড়ার এক পর্যায়ে স্বামী কহিনুর তার স্ত্রী জুলেখাকে ইট দিয়ে উপর্যুপরি আঘাত করলে ঘটনাস্থলেই প্রাণ হারান জুলেখা এবং পরবর্তীতে স্ত্রীর মৃত্যুর বিষয়টি বুঝতে পেরে কহিনুর পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে। উক্ত ঘটনায় প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়াসহ এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সংক্রান্তে ভিকটিম জুলেখার ভাই মোঃ আব্দুল কাদের আসামি মোঃ কহিনুর ইসলাম ফকির এর নামে ধামরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করলে র‌্যাব-৪ আসামী গ্রেফতারে ছায়াতদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় আসামী মোঃ কহিনুর ইসলাম ফকির ছদ্মবেশে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন এলাকায় অবস্থান করছে যার প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ কহিনুর ইসলাম ফকির(৬২)’কে গ্রেফতার করতে সক্ষম হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী ভিকটিম জুলেখা’কে হত্যার কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন